২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:২৩:৫৬ অপরাহ্ন
মানুষের জীবনের পরিবর্তন আ’লীগ সরকার এনেছেঃ এমপি এনামুল হক
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২৩
মানুষের জীবনের পরিবর্তন আ’লীগ সরকার এনেছেঃ এমপি এনামুল হক

সারাদেশে যে সকল মেগা উন্নয়ন প্রকল্প চোখে পড়ছে তার সবটাই করেছে আওয়ামী লীগ সরকার। শহরের উন্নয়নের পাশাপাশি গ্রামের প্রত্যন্ত এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন নিয়ে কাজ করছে আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দ্রুত সময়ের মধ্যে দেশের পরিবর্তন সাধিত হয়েছে। দেশে অনেক প্রধানমন্ত্রী গেছে মানুষের ভাগ্য নিয়ে কেউ ভাবেনি। সাধারণ মানুষের কথা কেউ চিন্তা করেনি।


প্রত্যন্ত গ্রামের কৃষক বাঁচলে দেশের মানুষ খাবার পাবে। সেই কৃষককে বিএনপি-জামায়াত সরকার সারের জন্য গুলি করে মেরেছে। সেই কৃষককে আওয়ামী লীগ সরকার বিনামূল্যে সার-বীজ সহ কৃষির নানা উপকরণ প্রদান করছেন। যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হওয়ার কারনে ফসলের ন্যায্যমূল্য পাচ্ছে কৃষকরা। এখন নিমিষেই দেশের বিভিন্ন স্থানে যে কোন এলাকার উৎপাদিত পণ্য নিয়ে বিক্রয় করা সম্ভব হচ্ছে। রবিবার ভোরে হামিরকুৎসা ইউনিয়নের খামারগ্রামে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।


প্রধান অতিথি আরো বলেন, ১০ বছর আগে যারা ঢাকায় গেছে তারা এখন ঢাকায় গেলে চিনতে পারবেনা। উন্নয়নে বদলে গেলে ঢাকার সেই চিরচেনা চিত্র। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার আগে বাগমারায় মানুষের চলাচল করা ছিল কষ্টসাধ্য। যাকে তাকে ধরে নিয়ে হত্যা করা হতো। চালানো হতো নির্যাতন। সেই বাগমারা আর আগের মতো নেই। মানুষ এখন নিরাপদে চলাচল সহ শান্তিতে বসবাস করতে পারছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই তা সম্ভব হয়েছে। তাই দলমত ভুলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে হবে। কারণ নৌকার বিজয় হলে উন্নয়ন হয়।


উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন মজনু, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মকছেদ আলী, ইউপি সদস্য সাদিকুল ইসলাম প্রমুখ। উক্ত উঠান বৈঠকে খামার গ্রামের আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন