২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৩:০৪ অপরাহ্ন
গোদাগাড়ীতে ডিবির অভিযানে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২৩
গোদাগাড়ীতে ডিবির অভিযানে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

রাজশাহীর গোদাগাড়ীতে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে তাদের গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ। রোববার গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমানের (পিপিএম) এর দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক রুহুল আমিন ও এসআই মাহবুব আলমের নেতৃত্বে গোদাগাড়ি হাবাসপুর গ্রামে অভিযান পরিচালনা করে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ তাহাসান আলী ও মামুনার রশিদ ফিটুকে হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলেন, গোদাগাড়ীর হাবাসপুর গ্রামের সাজেমান আলীর ছেলে তাহাসান আলী (২৭) এবং দাঁত ঝিকরা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মামুনার রশিদ ফিটু (৪৩)। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িতো বলে ডিবি পুলিশের কাছে স্বীকার করে। আটককৃত হেরোইনের অবৈধ বাজার মূল্য প্রায় ১ কোটি ১০ লাখ টাকা।


গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মামলা নং-৩৯ তারিখ-১৪/১০/২০২৩ ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ৮ (গ)/৪১ মালা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে।


উল্লেখ্য যে, থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করে দেখা যায়, ২নং আসামী মামুনার রশিদ ফিটুর বিরুদ্ধে পাবনা সদর থানায় ও আরএমপি বোয়ালিয়া মডেল থানায় মামলা রয়েছে। মামলা নং-৫৫, তারিখ- ২৪/১০/২০২২ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(গ) ২, এবং মামলা নং-৪০, তারিখ- ১৩/০১/২০১৯ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(খ) ৩।


এছাড়াও তিনি বগুড়া আদমদীঘি থানার মামলা নং-০৪, তারিখ- ০৯/০২/২০১৫ খ্রিঃ ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিলের ১(খ) মামলায় এজাহারে অভিযুক্ত আসামী।


শেয়ার করুন