২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৩৪:৩৪ পূর্বাহ্ন
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৫
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২৩
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৫

রাজশাহী জেলা ও মহানগর পুলিশের অভিযানে ২৫ জনকে আটক করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা থেকে আজ সোমবার ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকবকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক ব্যবসায়ী ও সেবী রয়েছে।

জেলা পুলিশ জানায়, জেলা পুলিশের থানা ও ডিবি পুলিশের অভিযানে ১১ জনকে আটক করে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৩ জন, চারঘাট থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে গ্রেফতার করেছে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও ৫ জন মাদকদ্রব্য আসামীকে আটক করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন, ১০০ গ্রাম গাঁজা ও ২৪০ লিটার দেশিয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।

এদিকে নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ১৪ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানায় ৩ জন, রাজপাড়া থানা ৩ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কর্ণহার থানা ২ জন ও ডিবি পুলিশ হতে ১ জনকে আটক করা হয়েছে।

এদের মধ্যে ৮ জন ওয়ারেন্টভূক্ত, ২ জনকে মাদকদ্রব্য ও অন্যান্য অপরাধে ৪ জনকে আটক করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে ২৫ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন