১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০২:০৫:০৮ পূর্বাহ্ন
নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২৩
নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ইতোমেধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনয়ন ফরম সংগ্রহের জন্য আহ্বান জানিয়েছেন আগ্রহী প্রার্থীদের।


আসন্ন এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হওয়া নিয়ে এর আগে অনেক তারকার নাম উঠে এসেছে সামাজিকমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে। চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক আলমগীর, অভিনেতা সিদ্দিকুর রহমান এবং ক্রিকেটাঙ্গনের সাকিব আল হাসানের নামও উঠে এসেছে একাধিকবার। এ তালিকায় নাম ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসেরও।


যদিও এ নায়িকা এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। তখন তাকে প্রার্থী হতে দেখা যায়নি। তবে এবার আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন এই ঢালিউড অভিনেত্রী।


প্রার্থী হওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। তো প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তা হলে অবশ্যই আমি নির্বাচন করব।


এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন প্রচার অনুষ্ঠানে দেখা গেছে এ নায়িকাকে। অনেক আগে থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত তিনি। এ কারণে এবারও নির্বাচনে দলটিকে ফের ক্ষমতায় দেখতে চান বলে জানান।


এ অভিনেত্রী বলেন, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসুক, এই কামনাই আমার থাকবে। কিছু দিন পরই জাতীয় নির্বাচন। এ জন্য অপেক্ষা করছি।


এর পরই কাজ নিয়ে তিনি বলেন, আমরা চলচ্চিত্রের মানুষ। আমাদের চলচ্চিত্র হচ্ছে কর্মজীবী মানুষদের ঘিরে। কিন্তু যখন অস্থিরতা বিরাজ করে তখন কাজের জায়গা সংকুচিত হয়ে যায়। তবে আমি মনে-প্রাণে চাইব আওয়ামী লীগ ক্ষমতায় আসুক। আওয়ামী লীগ আমাদের যে উন্নয়ন করেছে, এটার বিকল্প আর কিছু নেই। আমাদের প্রধানমন্ত্রী, তিনি আসলেই মা।


অপু বিশ্বাস আরও বলেন, এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।


শেয়ার করুন