২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৯:০৩ অপরাহ্ন
চোখের সামনে নিজের বাস পুড়তে দেখে জ্ঞান হারালেন মালিক
  • আপডেট করা হয়েছে : ২০-১১-২০২৩
চোখের সামনে নিজের বাস পুড়তে দেখে জ্ঞান হারালেন মালিক

বিএনপির ডাকা হরতালের প্রথম দিন রোববার দুপুরে গাজীপুর মহানগরীর শহীদ বরকত সরণি এলাকায় দাঁড়িয়ে থাকা দুরপাল্লার একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। দুবৃত্তের দেওয়া আগুনে উপার্জনের এক মাত্র সম্বল বাসটির পুড়ার দৃশ্য দেখে ওই বাসের চালক ও মালিক দেলোয়ার হোসেন দেলু অজ্ঞান হয়ে পড়েন। পরে এলাকাবাসী স্থানীয় হাসপাতালে নিয়ে গেছে তিনি জ্ঞান ফিরে পান।


দেলুর চাচাতো ভাই সাগর হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের কতোয়ালী থাকা এলাকায়। বর্তমানে তারা শহীদ বরকত সরণি এলাকার মাহবুব মোল্লার বাসায় স্বপরিবারে ভাড়া থাকে। সেখান থেকে দেলু তুরাগ পরিবহন নামে তার গাড়িটি ঢাকা-শেরপুর  রুটে চালান। নিজের গাড়ি তিনি নিজেই চালায়। টিপ দিয়ে শনিবার রাতে গাড়িটি তিনি বাসার সামনের সড়কের পাশে পুকুর পাড় দাঁড় করে রাখেন। রোববার দুপুরে কে বা কারা গাড়িটিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। মূহুর্তেই আগুন পুড়ো গাড়িতে ছড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পরে এলাকাবাসী আগুন নেভায়।


চাচাতো ভাই সাগর আরো জানান, দেলু তার শেষ সম্বল ৭ কাঠা জমি বিক্রি করে ২৮ লাখ টাকায় কিস্তিতে গাড়িটি ক্রয় করেছেন। এজন্য প্রতি মাসে তাকে  ৬২ হাজার টাকা কিস্তি পরিশোধ করতে হয়। কিন্তু গাড়িতে অগ্নিকান্ডের খবর শুনে বাসা থেকে গাড়ির কাছে গিয়ে বাসটি পুড়ে যাওয়ার দৃশ্য দেখে হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী স্থানীয় হাসপাতালে নিয়ে গে্লে তিনি সুস্থ হন। এখন দেলু কিভাবে বাসের কিস্তির টাকা পরিশোধ করবে এ নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন।


গাজীপুর মহানগরীরর বাসন থানার ওসি মো. আবু ছিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শহীদ বরকত সরণীর সড়কের পাশে পুকুর পাড় দাঁড় করানো বাসে অগ্নিসংযোগের খবর শুনে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। তারা যাওয়ার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে। কে বা করা বাসটিতে অগ্নিসংযোগ করেছে তা তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


শেয়ার করুন