২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২৪:০৯ পূর্বাহ্ন
বঙ্গবন্ধু ম্যারাথনের লোগো উন্মোচন করলেন সেনাবাহিনী প্রধান
  • আপডেট করা হয়েছে : ১২-১২-২০২৩
বঙ্গবন্ধু ম্যারাথনের লোগো উন্মোচন করলেন সেনাবাহিনী প্রধান

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪ এর লোগো উন্মোচন রোববার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপেস্নক্সে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের লোগো উন্মোচন করেন।


এ সময় সেনাবাহিনী প্রধান বলেন, 'বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সঙ্গে এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে বাঙালি জাতিসত্তা, ঐতিহ্য ও সংস্কৃতিকে বহির্বিশ্বের সামনে উপস্থাপন করা ও যুব সমাজকে স্বাস্থ্যসম্মত জীবন ধারায় উদ্বুদ্ধ করা হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের মূল লক্ষ্য।


অনুষ্ঠানে সেনাবাহিনীর উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের কর্মকর্তা, ম্যারাথনের স্পন্সর এবং গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


সেনাবাহিনীর তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২৬ জানুয়ারি ৩০০ ফিট তথা শেখ হাসিনা সরণিতে অনুষ্ঠিত হবে। রোববার থেকে এই ম্যারাথনের রেজিস্ট্রেশন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে, যা ১০ জানুয়ারি পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।


লোগো উন্মোচন অনুষ্ঠানের পর মিডিয়া ব্রিফিং করেন আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক ও রেস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। হআইএসপিআর


শেয়ার করুন