০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩৮:৩৩ অপরাহ্ন
দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলো নৌকার সমর্থকরা
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২৩
দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলো নৌকার সমর্থকরা

রাজশাহী দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলো নৌকার সমর্থকরা। ঘটনাটি ঘটেছে (১৯ ডিসেম্বর) মঙ্গলবার রাত ৯টা। উপজেলার মাড়িয়া গ্রামে। আহত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের নাম আব্দুর রাজ্জাক (৩১)। তিনি যুবলীগ নেতা। মঙ্গলবার রাতে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের ব্যানার টাঙ্গাতে গিয়ে তিনি এ হামলার শিকার হন। আব্দুর রাজ্জাক মাড়িয়া গ্রামের মৃত আফসার আলীর ছেলে।
এদিকে এ হামলার ঘটনায় দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত রাজ্জাককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনা দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এদিকে এঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

আহত রাজ্জাকের সহপাটি চাঁন মিয়া ও আলামিন জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে তারা কয়েকজন মিলে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের একটি ব্যানার নিয়ে মাড়িয়া মৃধা পাড়ার তিন রাস্তার মাথায় যাই। এরপর রাজ্জাক একটি গাছে উঠে ব্যানার ঝুলানোর জন্য রশি বাঁধতে। এসময় ব্যানারটি ঝুলিয়ে রাজ্জাক নিচে নেমে আসলে অতর্কিত ভাবে নৌকার সমর্থক মাড়িয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লায়নের নেতৃত্বে মজিবর, বেলালসহ কয়েকজন লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। এসময় তাদের লাঠির আঘাতে রাজ্জাকের ঘাড়ের নিচ থেকে হাত ভেঙ্গে খসে যায়।
পরে তাকে দ্রুত উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপরে তার অবস্থা গুরুতরক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, এমন ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপুর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন