২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৯:৪৪ পূর্বাহ্ন
ঢাকা-৬ আসনে মওলানা ভাসানীর নাতী আবু হামিদুর রেজা খান ভাসানীকে ভোট দেয়ার আহবান
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
ঢাকা-৬ আসনে মওলানা ভাসানীর নাতী আবু হামিদুর রেজা খান ভাসানীকে ভোট দেয়ার আহবান

মারুফ  সরকার, স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনের ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত ও গনতন্ত্র বিকাশ মঞ্চ সমর্থিত প্রার্থী মওলানা  ভাসানীর নাতী আবু হামিদুর রেজা খান ভাসানীকে (পরশ ভাসানী) ভোট দেয়োর আহবান জানান প্রগতিশীল ন্যাপের অন্যতম যুগ্ন আহবায়ক খন্দকার ফরহাদ হোসেন , দপ্তর সমন্বয়ক প্রীতম পোদ্দার,  প্রগতিশীল যুব ইউনিয়নের আহবায়ক এসামুল হক হৃদয় ও বিপ্লবী ছাত্র ইউনিয়নের অন্যতম যুগ্ন আহবায়ক আমিনুল হক জাবেদ ।


দিনরাত নির্বাচনী এলাকার বিভিন্ন অলিগলি ও পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন তারা  এবং ভোট চাচ্ছেন পরশ ভাসানীর জন্য। ভোটারদের দ্বারে দ্বারে দোয়া, ভালোবাসা ও ভোট চাইছেন। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন আম প্রতীকের প্রার্থী পরশ ভাসানীর সমর্থকরা।

শুক্রবার দুপুর থেকে রাত পর্য়ন্ত  ঢাকা-৬ আসনের অন্তভুক্ত এলাকা নারিন্দার শরৎগুপ্ত রোড এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন আম মার্কা নিয়ে পরশ ভাসানীর সমর্থকরা। তারা বলেন, খেটে খাওয়া মানুষরা রাজনীতি বুঝেনা আর এই মানুষের কল্যাণে কাজ করাই আমার প্রার্থীর প্রধান লক্ষ্যে । আপনারা আগামী ৭ই জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে আম প্রতীকে ভোট দিবেন। এদিকে দলীয় সূত্রে বলা হয় প্রার্থী নিজে তার প্রচারণা শুরু করবেন ২৫শে ডিসেম্বর থেকে।


শেয়ার করুন