২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৩৭:১১ অপরাহ্ন
জরিমানা গুনলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২৩
জরিমানা গুনলেন   চিত্রনায়িকা মাহিয়া মাহি

 নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া ওরফে মাহিয়া মাহিকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে রাজশাহীর তানোর পৌর এলাকার গোল্লাপাড়া বাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।


নির্বাচনি আচরণবিধি ভেঙে অতিরিক্ত মাইক ব্যবহার করে মাহির ট্রাক প্রতীকের প্রচার-প্রচারণা চলছিল। এ সময় খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় এক হাজার টাকা জরিমানা করা হয়।


রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং বিল্লাল হোসেন জানান, আচরণবিধি ভেঙে একসঙ্গে সাতটি মাইক ব্যবহার করছিলেন মাহির প্রচারকাজের সঙ্গে জড়িত লোকজন। এ কারণে জরিমানা করা হয়েছে। তবে ঘটনাস্থলে মাহিয়া মাহি নিজে উপস্থিত ছিলেন না।


বিষয়টি সম্পর্কে রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ জানান, রাজশাহীর ছয়টি সংসদীয় আসন এলাকাতেই নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে। এজন্য জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা মাঠ পযার্য়ে কাজ করছেন। কোনো প্রার্থী নির্বাচনী আচরণবিধি ভাঙ্গলে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।


শেয়ার করুন