২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৪:৫৭ পূর্বাহ্ন
আ. লীগের নৌকা মানুষের পাশে ছিল আর থাকবে : প্রধানমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২৩
আ. লীগের নৌকা মানুষের পাশে ছিল আর থাকবে : প্রধানমন্ত্রী

রংপুরের তারাগঞ্জে জনসভায় নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘নুহ (আ.) নবীর নৌকা মহাপ্লাবনে মানুষের জীবন বাঁচিয়েছিল। আওয়ামী লীগের প্রতীকও নৌকা। এই নৌকা মানুষকে মঙ্গা থেকে বাঁচিয়েছে, জীবনমানের উন্নয়ন করেছে।’

রংপুরের তারাগঞ্জে মঙ্গলবার সকালে আয়োজিত এক জনসভায় আওয়ামী লীগের সভাপতি এসব কথা বলেন।প্রধানমন্ত্রী আরো বলেন, ‘মানুষের খাবার থেকে শুরু করে উচ্চশিক্ষা পর্যন্ত ব্যবস্থা করে দিয়েছি। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই রাস্তাঘাট জীবনমানের উন্নয়ন হয়েছে। বিনা পয়সায় বই, নিম্নবিত্তরা নূন্যতম দামে টিসিবির পণ্য কেনার সুযোগ পাচ্ছেন। এ ছাড়া, নানা ভাতা চালু করা হয়েছে।


মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘একমাত্র নৌকা মার্কা ক্ষমতায় থাকলেই এ দেশের মানুষের উন্নয়ন হবে। আপনাদের কাছে অনুরোধ ৭ জানুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিন।’

এর আগে সকালে বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে আসেন প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠের জনসভায় যোগ দেন।রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ওই জনসভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর তারাগঞ্জের জনসভা শেষে মিঠাপুকুর উপজেলার জায়গীরে পথসভায় যোগ দেন। এরপর তিনি শ্বশুরবাড়ি পীরগঞ্জের ফতেহপুর জয়সদনে যাবেন। সেখানে বিকেল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেবেন।

শেয়ার করুন