০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৪:০৪ অপরাহ্ন
অ্যামব্রোস-রমিজদের নিয়ে বিপিএলের ধারাভাষ্য প্যানেল
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৪
অ্যামব্রোস-রমিজদের নিয়ে বিপিএলের ধারাভাষ্য প্যানেল

দুই দিন পরেই দামামা বেজে উঠবে বিপিএলের। চার-ছক্কার ফ্র্যাঞ্চাইজি লিগকে মুখরিত করতে ক্রিকেটারদের ব্যাটিং–বোলিংয়ের সঙ্গে ধারাভাষ্য কক্ষে কণ্ঠ মেলাবেন মাইক্রোফোন হাতে ধারাভাষ্যকাররা। যাদের কণ্ঠে চার-ছক্কা ও উইকেটের মূল্য হবে আরও প্রাণবন্ত। 


তাঁদের কণ্ঠেই ম্যাচের ধারাবিবরণী শুনে টিভি দর্শক-শ্রোতারা নিজেদের মনে করবেন গ্যালারিরই অংশ। গতকাল সেই সব ধারাভাষ্যকারদের নাম জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) এবার ৯ জন ধারাভাষ্য দেবেন। এর মধ্যে ৪ জন দেশি এবং ৫ জন বিদেশি ধারাভাষ্যকার আছেন। যাঁরা বিপিএলের ধারাভাষ্য কক্ষে নিয়মিত মুখ। 


বাংলাদেশের চার ধারাভাষ্যকার হচ্ছেন—অভিজ্ঞ আতহার আলী খান ও শামীম চৌধুরী সঙ্গে দুই উদীয়মান সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দিন অমি। আর পাঁচ বিদেশি হচ্ছেন—পাকিস্তানের রমিজ রাজা ও আমির সোহেল, ওয়েস্ট ইন্ডিজের স্যার কার্টলি অ্যামব্রোস, দক্ষিণ আফ্রিকার এইচডি অ্যাকারম্যান ও শ্রীলঙ্কার রাসেল আরনল্ড। 


বিপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। টুর্নামেন্টের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ দুর্দান্ত ঢাকা। একই দিনে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-সিলেট স্ট্রাইকার্স। দুটি ম্যাচই মিরপুরে হবে।


শেয়ার করুন