২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪৯:২৬ অপরাহ্ন
আজীবন বাগমারাবাসীর সেবা করে যাবো : এনামুল হক
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৪
আজীবন বাগমারাবাসীর সেবা করে যাবো : এনামুল হক

সারাদেশে জেঁকে বসেছে শীত। এই শীতে বিশেষ করে উত্তরাঞ্চলে শ্রমজীবী মানুষের কষ্ট বেড়েছে কয়েকগুন। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছেন সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ।


এক টুকরো গরম কাপড়ের উষ্ণতা পেতে তারা চেয়ে আছে সমাজের বিত্তবানদের দিকে। যিনি প্রতিনিয়ত সমাজের অসহায় মানুষের প্রতি নিজ উদ্যোগে ভালোবাসা ও সহানুভতির হাত বাড়িয়ে দেন, তিনি হলেন বাগমারা আসনের তিন বারের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।


তিনি প্রতি বছর সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুুষের পাশে দাঁড়ান। বুধবার বিকেলে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে প্রথম ধাপে ৫ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি বলেন, শুধু শীত বলেই না। আমি দীর্ঘ সময় ধরে বাগমারাবাসীর আপামর জনগণের সাথে আছি। বাগমারাবাসী আমার আপনজন। আমি আজীবন বাগমারাবাসীর সেবা করে যাবো।


সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে আমি বিজয়ী হতে না পারলেও আমার দুঃখ নেই। মানুষের ভালোবাসায় আমি ধন্য।


আমি বাগমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, আমি এমপি থাকা কালীন যেভাবে মানুুষের পাশে ছিলাম সেভাবেই থাকবো। বাগমারাবাসীর প্রতিটি প্রয়োজনী আমি পাশে থাকবো।


শীতবস্ত্র পেয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের জন্য দোয়া কামনা করেন সমাজের সামর্থ্যহীন হাজারো মানুষ। ইঞ্জিনিয়ার এনামুল হক সাধারণ মানুষের স্বপ্ন পূরণে প্রতি-ঈদ,পূজা ও শীতের সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি আপামর জনগণের স্বপ্ন পূরণের ফেরিওয়ালা।


শীতবস্ত্র পেয়ে ঝিকরা ইউনিয়নের ভ্যানচালক রফিকুল ইসলাম বলেন, সমাজে অনেক ধনী ব্যক্তি রয়েছে। তবে সবার মন নেই। ইঞ্জিনিয়ার এনামুল হক অনেক ভালো মানুষ।


তাঁর কাছে কেউ কোন আবদার নিয়ে গেলে কখনো খালি হাতে ফিরে না। তিনি প্রতি বছর গরীব দুঃখীদের শীতবস্ত্র ও ঈদ সামগ্রী থেকে শুরু করে নানা প্রকার আর্থিক সহায়তা দিয়ে থাকেন। এজন্য আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ।


শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, আসলাম আলী আসকান, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ভবানীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাচেন আলী, সদস্য নাজমুল হক মুন্টু, সাফিনুর নাহার, জহুরুল ইসলাম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ম্যানেজার সাজ্জাদুর রহমান জুয়েল, ম্যানেজার হিসাব শাখার সোহরাব হোসেন মাসুম প্রমুখ।

শেয়ার করুন