০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:০২:১৯ পূর্বাহ্ন
সিলেটে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত
  • আপডেট করা হয়েছে : ২০-০১-২০২৪
সিলেটে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত

সিলেটের জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটের দিকে জৈন্তাপুর থেকে তাঁরা তামাবিল স্থলবন্দরের উদ্দেশে রওনা হন। পথে ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে নিচে পড়ে দুর্ঘটনার শিকার হন। 


জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। তাঁরা ছাত্রলীগের কর্মী ছিলেন। দুর্ঘটনার বিষয়টি তামাবিল হাইওয়ে পুলিশ খতিয়ে দেখছে। 


নিহতরা হলেন—নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), রনদিপ পালের ছেলে নিহাল পাল (২৫), আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) ও হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫)। 


জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ বলেন, ব্যবসায়িক কাজে তাঁরা তামাবিল স্থলবন্দরে যাচ্ছিলেন। ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। তাঁদের প্রাইভেট কার নদীতে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন এবং দুজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট পাঠান। সিলেটে নিয়ে যাওয়ার পথে বাকি দুজনেরও মৃত্যু হয়। 


তিনি এ ঘটনায় দুঃখপ্রকাশ করেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। 


এদিকে চিকিৎসায় অবহেলা এবং অ্যাম্বুলেন্স না পাওয়ার কারণে স্থানীয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালায় এবং ভাঙচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


শেয়ার করুন