৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৬:৫৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
যুক্তরাষ্ট্রে যাত্রীবাহী বিমানে আগুন
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২২
যুক্তরাষ্ট্রে যাত্রীবাহী বিমানে আগুন

যুক্তরাষ্ট্রের মিয়ামি বিমানবন্দরে ১২৬ যাত্রী নিয়ে জরুরি অবতরণ করার পর পরই একটি বাণিজ্যিক বিমানে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। এদিকে এ ঘটনার পর সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে রানওয়ে। 

স্থানীয় সময় মঙ্গলবার বিকালে যুক্তরাষ্ট্রের মিয়ামি বিমানবন্দরে অবতরণের পর পরই আগুন ধরে যায় রেড এয়ারের একটি প্লেনে। খবর সিএনএনের।

প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের মিয়ামি বিমানবন্দরে অবতরণের পর পরই আগুন ধরে যায় রেড এয়ারের একটি প্লেনে। আগুন নেভাতে ব্যস্ত সময় পার করেন দমকলকর্মীরা। তবে অল্প সময় পরই নিয়ন্ত্রণে আসে আগুন। 

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ডোমিনিক রিপাবলিক থেকে উড্ডয়নের পর যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় মিয়ামি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় প্লেনটি। আগে থেকেই দমকলকর্মীরা প্রস্তুত থাকায় আগুন নিয়ন্ত্রণে খুব একটা বেগ পেতে হয়নি তাদের।

শেয়ার করুন