৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:২০:১১ অপরাহ্ন
রাণীনগরে সরকারি ভিডব্লিউবি’র ৪৪ বস্তা চাল জব্দ
  • আপডেট করা হয়েছে : ১৯-০২-২০২৪
রাণীনগরে সরকারি ভিডব্লিউবি’র ৪৪ বস্তা চাল জব্দ

নওগাঁর রাণীনগরে সরকারি ভিডব্লিউবি’র ৪৪ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। জব্দের পর চালগুলো তিনটি এতিমখানা-মাদ্রাসায় বিতরণ করে দেওয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদের পাশে একটি ক্লাবঘর থেকে চালগুলো জব্দ করেন রাণীনগরের ইউএনও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে তাবাসসুম।


ইউএনও জানান, সোমবার সকাল থেকে উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদের ভিডব্লিউবি’র কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করা হচ্ছিল। এ সময় অসাধু কিছু ব্যবসায়ী ওইসব সুবিধাভোগীদের কাছ থেকে সরকারি ক্রয়-বিক্রয় নিষিদ্ধ চাল কিনে এনায়েতপুর ক্লাবঘরে মজুদ করে রাখেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করি। অভিযানে ওই ক্লাবঘর থেকে ৪৪ বস্তা (প্রায় ২২শ’ কেজি) চাল জব্দ করা হয়। এ সময় চাল ব্যবসায়ী কাউকে পাওয়া যায়নি। পরে জব্দকৃত চালগুলো তিনটি এতিমখানা-মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।


অভিযানে সময় রাণীনগর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, কাশিমপুর-মিরাট ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মো. আল হেলাল প্রামানিক উপস্থিত ছিলেন।


শেয়ার করুন