২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫১:০৭ অপরাহ্ন
দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২৪
দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

এক ম্যাচ হাতে রেখেই গতকাল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের ম্যাচে ছিলেন না ডেভিড ওয়ার্নার। চোটের কারণে দ্বিতীয় ম্যাচে বিশ্রামে ছিলেন তিনি। 


তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ওয়ার্নারকে পাবে বলে আশা করছিল অস্ট্রেলিয়া। তবে ‘অ্যাডাক্টরের’ চোট থেকে সুস্থ না হওয়ায় আগামীকালের ম্যাচেও খেলা হচ্ছে না তাঁর। বাঁহাতি ব্যাটারের না থাকার বিষয়টি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। 


বড় ধরনের কোনো চোট না বলে বিবৃতিতে জানিয়েছে সিএ। বিবৃতিতে লিখেছে, ‘পুরোপুরি সুস্থ হতে ওয়ার্নারের সংক্ষিপ্ত বিশ্রাম প্রয়োজন। আশা করা হচ্ছে আসন্ন আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে তার চোট কোনো প্রভাব ফেলবে না।’ 


ওয়ার্নারের মতোই তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। দ্বিতীয় ম্যাচে বাঁহাতের বুড়ো আঙুলে ব্যথা পান নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার। এ জন্য পরে ব্যাটিংয়েও নামেননি তিনি। ধবলধোলাই এড়ানোর ম্যাচে এবার তাঁর মাঠেই নামা হচ্ছে না। তাঁর বদলে আগামীকাল অকল্যান্ডের ইডেন পার্কের ম্যাচের জন্য টিম সেইফার্টকে দলে নিয়েছে নিউজিল্যান্ড।


শেয়ার করুন