২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৪০:২০ পূর্বাহ্ন
রংপুর মেডিকেলে প্রশাসনের অভিযান, ৬ দালালের জরিমানা ও কারাদণ্ড
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২৩
রংপুর মেডিকেলে প্রশাসনের অভিযান, ৬ দালালের জরিমানা ও কারাদণ্ড

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে দালাল বিরোধী বিশেষ অভিযানে ছয়জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও রংপুর মেট্রোপলিটন পুলিশের যৌথ অভিযানে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড ও জরিমানা করা হয়। 


আটককৃতরা হলেন—রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আজগর আলীর মেয়ে জেসমিন আক্তার (২৫), নগরীর খটখটিয়া দোলাপাড়ার মোহসীন আলীর মেয়ে জেসমিন বেগম (৩৫), ধাপ হাজীপাড়ার হাসেন আলীর ছেলে আতাউর রহমান আতা (২৮), নীলফামারীর দরবেশপাড়ার মতিয়ার রহমানের মেয়ে রুনা আক্তার (৩৫), মিঠাপুকুরের পশ্চিম বড় বালা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৩৬) ও গঙ্গাচড়ার খানাটারির নুর ইসলামের ছেলে শাকির হোসেন।


এর মধ্যে জেসমিন আক্তার ও জেসমিন বেগমকে ১৫ দিনের, শাকির হোসেনকে ৩ মাস, আতাহার আলীকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। এ ছাড়া হাফিজুর রহমানকে পাঁচ হাজার টাকা জরিমানা ও রুনা আক্তারের ৫০ হাজার টাকার মুচলেকা বন্ডের মাধ্যমে শাস্তি দেওয়া হয়েছে। 


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মোহাম্মদ ইউনুছ আলী আজকের পত্রিকাকে বলেন, ‘হাসপাতালে কোনো দালালের ঠাঁই নেই। সেবা নিতে আসা রোগী ও স্বজনেরা যাতে কোনো ধরনের হয়রানির শিকার না হয়, সে বিষয়ে খেয়াল রাখছি।’ 



শেয়ার করুন