২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:০৪:৩৯ অপরাহ্ন
মরিয়ম নওয়াজের কাছে বিচার চাইলেন আমির
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৪
মরিয়ম নওয়াজের কাছে বিচার চাইলেন আমির

পাকিস্তানের পাঞ্জাবের নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের কাছে বিচার চেয়েছেন ক্রিকেটার মোহাম্মদ আমির। পাকিস্তানের মুলতানে পিএসএলের একটি ম্যাচ চলাকালে পরিবারের সদস্যরা দুর্ব্যবহারের শিকার হওয়ায় মুলতানের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে এই অভিযোগ করেন পাকিস্তানের সাবেক এই পেসার। তবে কোন ম্যাচে এ ঘটনা ঘটেছে, সেটি জানাননি তিনি।


সামাজিক যোগাযোগমাধ্যমে করা পোস্টে আমির লিখেছেন, 'মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য ব্যবহারে বিস্মিত। তিনি আমার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন, দাম্ভিকভাবে মাঠের মালিকানা দাবি করেছেন এবং ম্যাচের মধ্যে অন্যায়ভাবে আসন থেকে তাদের তুলে দিয়েছেন। ক্ষমতার এই অপব্যবহার অসহ্য! ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। মরিয়ম নওয়াজ (নাম ট্যাগ করে) আশা করি আপনি ব্যবস্থা নেবেন।’


আমিরের এই পোস্টে ১৫ হাজারের বেশি লাইক, প্রায় ৩ হাজার রি-পোস্ট এবং ৯৪৮টি মন্তব্য জমা পড়েছে। অনেকেই মুলতানের ডেপুটি কমিশনারের আচরণের সমালোচনা করেছেন। 


পাকিস্তান সুপার লিগে এবার নবম মৌসুম চলছে। করাচি কিংস ছেড়ে এবার কোয়েটা গ্লাডিয়টর্সে খেলছেন ৩১ বছর বয়সী আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে কোয়েটা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন। এর মধ্যে কোয়েটা প্রথম তিনটি ম্যাচ খেলেছে লাহোরে। মুলতানে গত পরশু মুলতান সুলতানসের বিপক্ষে সর্বশেষ ম্যাচটি খেলেছে কোয়েটা। ম্যাচটি ১৩ রানে জিতেছে সুলতানস।


২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন আমির। মাঝের এ সময়ে একাধিকবার তার জাতীয় দলে ফেরার গুঞ্জন শোনা গেছে।


শেয়ার করুন