২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫২:৩৪ অপরাহ্ন
উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছে-পুঠিয়ার ইউএনও
  • আপডেট করা হয়েছে : ২৩-০৩-২০২৪
উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছে-পুঠিয়ার ইউএনও

যোগদানের পর থেকে  কাজের কর্ম দক্ষতায়  মানবিক কর্মকর্তা হিসেবে পরিচিতি পেয়েছেন রাজশাহীর পুঠিয়া  উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম নূর হোসেন নির্ঝর। গত বছরের ১৩ জুলাই পুঠিয়ায় (ইউএনও) হিসেবে যোগদান করেন  এ কে এম নূর হোসেন নির্ঝর। এর পর থেকে স্থানীয় জনগণের কল্যাণে সরকারি নিয়ম-কানুন মেনে নানাবিধ প্রতিকূলতা পেরিয়ে একের পর এক সাহসী সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়ন করতে থাকেন তিনি। একই সঙ্গে উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত রাখার অঙ্গীকারে বঙ্গবন্ধুর আর্দশ ও স্বপ্ন বাস্তবায়নেও দিনরাত কাজ করে চলেছেন ইউএনও  এ কে এম নূর হোসেন নির্ঝর।


 উপজেলার বিভিন্ন হাট-বাজারে এক যুগেরও বেশি সময় ধরে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ, উপজেলার বিভিন্ন স্থানের খাস ও সরকারি সম্পত্তি উদ্ধার, উন্মুক্ত ইজারার মাধ্যমে খাস পুকুর লিজ দেওয়া, জাতীয় দিবসগুলো অনাড়ম্বরভাবে উদযাপন করেছেন ইউএনও। এছাড়াও ফসলি জমিতে অবৈধ ভাবে পুকুর খনন বন্ধে কঠোর ভুমিকা পালন করেছেন।


 তিনি।জানতে চাইলে (ইউএনও) একেএম নুর হোসেন নির্ঝর বলেন, সরকারের দায়িত্বপ্রাপ্ত একজন কর্মকর্তা হিসেবে আমার ওপর অর্পিত দায়িত্ব আমি সর্বদা নিয়ম মেনে পালন করে যাচ্ছি। বঙ্গবন্ধুর আর্দশ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও আর্দশকে বুকে ধারণ করে কাজ করছি। অন্যায়ের কাছে কখনও মাথা নত করিনি আর করবো না। তিনি ফসলি জমিতে পুকুর খনন বন্ধে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

শেয়ার করুন