২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৪১:৩৭ অপরাহ্ন
পদ্মা সেতু নিয়ে যা বললেন জায়েদ খান ও নিপুণ
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২২
পদ্মা সেতু নিয়ে যা বললেন জায়েদ খান ও নিপুণ

বর্ণাঢ্য আয়োজনে ঢাকার সঙ্গে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার সড়কপথে সরাসরি যাতায়াতের দুয়ার খুলল। 

শনিবার বর্ণিল উৎসব, বাতাসে রঙিন আবির ও ফলক উন্মোচনসহ উৎসবমুখর নানা আয়োজনের মধ্য দিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রমত্তা পদ্মা জয়ের আনন্দ ছড়িয়ে গেছে দেশজুড়ে। ঐতিহাসিক এই অর্জন নিয়ে উচ্ছ্বসিত দেশের আপামর জনতা। 

সেই উচ্ছ্বাস প্রকাশে কোনো কার্পণ্য করেননি শোবিজ অঙ্গনের তারকারা। নায়ক রিয়াজ ও ওমর সানী, চিত্রনায়িকা শাবনূর ও অভিনেত্রী মেহের আফরোজ শাওনসহ অনেক তারকাই জানিয়েছেন তাদের অভিব্যক্তি।

পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাস প্রকাশে পিছিয়ে ছিলেন না ঢাকাই ছবির দুই আলেচিত অভিনয়শিল্পী জায়েদ খান ও নিপুণ আক্তার।

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পান জায়েদ খান। অনুষ্ঠানে যাওয়ার আগেই তিনি নিজের অনুভূতি প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেন। পদ্মা সেতুর নিচে তোলা একটি ছবিও পোস্ট করেন এর সঙ্গে।

ফেসবুকে এ চিত্রনায়ক লিখেছেন— ‘আমার টাকায় আমার পদ্মা সেতু। আনন্দিত ও গর্বিত। এমন ঐতিহাসিক উদ্বোধনী অনুষ্ঠানে একজন আমন্ত্রিত অতিথি হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণও। বিটিভির একটি ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘পদ্মা সেতু, স্বপ্নের অবিস্মরণীয় বাস্তবতা। লক্ষ্য যদি স্থির থাকে, সততা, দৃঢ়তা, নিষ্ঠা, সাহসিকতা, অবিচল আত্মবিশ্বাস মানুষকে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছাবেই। এমনই এক শাশ্বত বার্তা দিলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ধন্যবাদ প্রধানমন্ত্রী আমাদের পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য।’

শেয়ার করুন