০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৭:২১:৫১ পূর্বাহ্ন
রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২৪
রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা

রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি। মাহমুদ হাসান ফয়সল সজলকে সভাপতি এবং মো. ইয়াসির আরাফাত সৈকতকে সাধারণ সম্পাদক করে রাজশাহী জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। 

এছাড়া রাজশাহী মহানগর যুবলীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। যেখানে মো.মনিরুজ্জামান খান মণিরকে সভাপতি ও তৌরিদ আল মাসুদ রনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

সহ-সভাপতি  করা হয়েছে  মো: আমিনুর রহমান খান রুবেল, চতুর্থবারের মতো মোখলেসুর রহমান মিলন, মো:মুকুল শেখ, মো: মাজেদুল আলম শিবলী এবং মো:  জয়নাল আবেদীনকে। 

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মো: শফিকুজ্জামান শফিক, মো: রায়হানুল রহমান রয়েল।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো: খালেদ হাসান বিপ্লব, অরবিন্দ দত্ত বাপ্পিকে। 

গ্রন্থনা-প্রকশনা সম্পাদক করা হয়েছে মো: মুরসালিন হক রাবুকে। আর সহ-সম্পাদক করা হয়েছে প্রনব কুমার সরকার, এস এম আশিকুর রহমান অদ্বিত্বকে।

আজ বৃহস্পতিবার সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি’র যৌথ সাক্ষরে সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২৬ সেপ্টেম্বর রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

শেয়ার করুন