২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩৭:৫৫ অপরাহ্ন
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ঐতিহাসিক ৭ই মার্চ পালন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ঐতিহাসিক ৭ই মার্চ পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় স্মরণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে মঙ্গলবার সকাল ১০ টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকের প্রধান কার্যালয় চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন ব্যাংকের সম্মানিত উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন নিরীক্ষা, হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন, প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম এবং বিভাগীয় মহাব্যবস্থাপক, রাজশাহী মোঃ আতিকুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ; বিভাগীয় কার্যালয়, রাজশাহী; বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; প্রশিক্ষণ ইনস্টিটিউট; এসইসিপি, রাজশাহী; স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী এবং জোনাল কার্যালয় ও জোনাল নিরীক্ষা কার্যালয়, রাজশাহীর কর্মকর্তা-কর্মচারীগণসহ রাকাব কর্মচারী সংসদ (সিবিএ), বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স এসোসিয়েশন ও অফিসার্স ফোরমের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পুষ্পার্ঘ্য অর্পণ শেষে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

শেয়ার করুন