২৮ জুন ২০২৪, শুক্রবার, ০৫:১০:১০ অপরাহ্ন
বাবরের বিরুদ্ধে সমালোচনা, যে হুঁশিয়ারি দিল পিসিবি
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৪
বাবরের বিরুদ্ধে সমালোচনা, যে হুঁশিয়ারি দিল পিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে সমালোচনা হচ্ছে। এই সমালোচকদের মুখ বন্ধ করতে হুঁশিয়ারি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাক দল বিদায় নেওয়ার পর থেকেই সমালোচনা শুরু হয়েছে। সেসব সমালোচনা অনেক সময় মাত্রাছাড়া হয়ে যাচ্ছে। সম্প্রতি এক সমর্থকের সঙ্গে হাতাহাতি করেছেন বোলার হ্যারিস রউফ। এসব দেখেই নড়েচড়ে বসেছে পিসিবি। তারা সংবাদমাধ্যমের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়ারও হুমকি দিয়েছে।

আনন্দবাজার প্রতিবেদন সূত্র জানায়, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। এ নিয়ে দেশ-বিদেশে আলোচনা-সমালোচনার শিকার হচ্ছেন বাবর আজমরা। তাই সমালোচনার মুখ বন্ধে হুঁশিয়ারি দিয়েছে পিসিবি। কেউ যদি বাবরদের বিরুদ্ধে অসত্য খবর প্রকাশ করে, তবে তার জেলও হতে পারে বলে জানিয়েছে। 

সম্প্রতি এক নেটিজেন দাবি করেছিলেন— বাবর আজম কারও কাছ থেকে দামি গাড়ি উপহার নিয়েছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে। কোনো ব্যক্তি বা সংগঠন কোনো আক্রমণ কিংবা কিছু দাবি করার পর যদি সত্যতা প্রমাণ করতে না পারেন, তা হলে তাকে শাস্তি দেওয়া হবে।

পাকিস্তান দল বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর দলের উদ্দেশে কোচ গ্যারি কার্স্টেন বলেছিলেন— পাকিস্তান দল হিসাবে খেলেনি বলেই হেরেছে। ক্রিকেটারদের মধ্যেও কোনো একতা নেই।

শেয়ার করুন