০১ জুলাই ২০২৪, সোমবার, ০১:১৬:৫১ পূর্বাহ্ন
পরীমনি-কাণ্ডে চাকরি হারাচ্ছেন এডিসি সাকলায়েন
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২৪
পরীমনি-কাণ্ডে চাকরি হারাচ্ছেন এডিসি সাকলায়েন

আলোচিত অভিনেত্রী পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে চাকরি হারালেন অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিল।


অভিনেত্রী পরীমনির বাসায় নিয়মিত রাত্রিযাপন ও স্ত্রীর অবর্তমানে রাজারবাগে নিজ বাসায় অভিনেত্রীকে নিয়ে গিয়ে ১৭ ঘণ্টা অবস্থানের প্রমাণ পেয়েছে পুলিশ।


সেই তদন্তের প্রেক্ষিতে চাকরি হারালেন এডিসি গোলাম সাকলায়েন।


পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্ক চলাকালে এডিসি গোলাম সাকলায়েন শিথিল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার/ অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) দায়িত্বে ছিলেন। তখন পরীমনির মামলার তদন্ত করছিলেন তিনি। তাদের সম্পর্কের বিষয়টি সামনে আসার পরে তাকে ডিএমপির গোয়েন্দা বিভাগ থেকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) বদলি করা হয়। এরপর, তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।


পুলিশ সূত্র জানিয়েছে, পরীমনিকাণ্ডে বিভাগীয় মামলায় এডিসি সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শৃঙ্খালা-২ শাখা থেকে উপসচিব রোকেয়া পারভিন জুঁই স্বাক্ষরিত এক আদেশে গোলাম সাকলায়েনকে ‘গুরুদণ্ড’ হিসেবে চাকরি থেকে ‘বাধ্যতামূলক অবসর প্রদান’ পরামর্শের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়।


ওই আদেশে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা গুলশান বিভাগের এডিসি থাকাকালে অভিনেত্রী পরীমনির সঙ্গে পরিচয়, যোগাযোগ শুরু হয় গোলাম সাকলায়েনের। তিনি পরীমনির বাসায় নিয়মিত রাত্রিযাপন করতে শুরু করেন। পুলিশ অধিদপ্তরের এলআইসি শাখা থেকে দেওয়া তার ফোনের সিডিআর বিশ্লেষণ অনুযায়ী, ২০২১ সালের ৪ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত বিভিন্ন সময়ে (দিনে ও রাতে) পরীমনির বাসায় অবস্থান করেছেন তৎকালীন ডিবির এই কর্মকর্তা।


২০২১ সালের ১ আগস্ট পূর্বপরিকল্পনা ও সম্পূর্ণ জ্ঞাতসারে তার স্ত্রী না থাকা অবস্থায় অভিনেত্রী পরীমনি তার রাজারবাগস্থ সরকারি বাসায় যান। সেখানে তারা প্রায় ১৭ ঘণ্টা অবস্থান করেন। গত ২ আগস্ট রাত দেড়টায় বাসা ত্যাগ করেন। তার ও পরীমনির সম্পর্কের বিষয়টি বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায়, টেলিভিশনে ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার পর বিষয়টি আলোচনায় আসে।

শেয়ার করুন