০২ জুলাই ২০২৪, মঙ্গলবার, ১০:৫২:০৯ অপরাহ্ন
রাজশাহীর সাবেক এমপি নাদিম মোস্তফা ইন্তেকাল করেছেন
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২৪
রাজশাহীর সাবেক এমপি নাদিম মোস্তফা ইন্তেকাল করেছেন

সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নাদিম মোস্তফা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকার গুলসানের বাসায় আজ বেলা ১২ টার দিকে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এর পর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় তাকে। বেলা ১২ টা ১০ মৃত ঘোষণা করেন। জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো নাদিম মোস্তফার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মরহুমের জানাজা নামাজ বানেশ্বর ও দুর্গাপুরে অনুষ্ঠিত হবে।


নাদিম মোস্তফা ১৯৯৬ থেকে ২০০১ এবং ২০০১ থেকে ২০০৭ সাল পর্যন্ত রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি ছিলেন। তিনি রাজশাহী জেলা বিএনপির সভাপতি ছিলেন।


বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাসিকের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিভিন্ন সময়ে সে নির্যাতনের শিকার হয়েছে। পাশাপাশি ডায়াবেটিসসহ বেশ কিছু রোগে আক্রান্ত ছিল। আমি খবর পেয়ে বিএনপি মহাসচিবকে জানিয়েছিলাম, তিনি হাসপাতালে গিয়েছিলেন। রাজশাহী শহরে তার জানাযার সম্ভাব্য সময় আগামীকাল সকালে। পরে পুঠিয়া-দুর্গাপুরে জানাযা শেষে তার এলাকায় দাফন করা হবে। এসময় শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

শেয়ার করুন