১৯ অগাস্ট ২০২২, শুক্রবার, ১০:২৫:৪৪ পূর্বাহ্ন
উত্তরা থেকে ব্যবসায়ী নিখোঁজ
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২২
উত্তরা থেকে ব্যবসায়ী নিখোঁজ

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন আমিন মোহাম্মদ হিলালি (৫৬) নামে এক ব্যক্তি। তিনি আশালয় হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।


শুক্রবার (১ জুলাই) রাত ৮টার দিকে বাসা থেকে উত্তরা ১৩নং সেক্টরের অফিসের উদ্দেশে বের হয়ে তিনি নিখোঁজ। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।




জিডি সূত্রে জানা যায়, শুক্রবার (১ জুলাই) রাত ৮টায় উত্তরার ১১ নম্বর সেক্টরের ১০ নম্বর বাসা থেকে অফিসের উদ্দেশে রওনা হন। তার অফিস উত্তরা ১৪ নম্বর সেক্টরে। বাসা থেকে বের হওয়ার পর গাড়িচালকের সঙ্গে তার কথা হয়। প্রায় ৯ মিনিট পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে হিলালির কোনো খোঁজ পাচ্ছে না তার পরিবার।


এদিকে দুদক সূত্রে জানা যায়, ব্যবসায়ী হিলালি বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ৩০৪ কোটি টাকা অর্থ আত্মসাতের ঘটনায় দুদকের মামলার অন্যতম আসামি।


নিখোঁজ জিডির বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস ঢাকা পোস্টকে বলেন, ব্যবসায়ী হিলালি নিখোঁজের বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। জিডি নং ৫৮। এ বিষয়ে আমরা তদন্ত করছি।

শেয়ার করুন