১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:২৩:২১ পূর্বাহ্ন
শোকের মাস উপলক্ষে জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২৪
শোকের মাস উপলক্ষে জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

শোকের মাস আগস্ট উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন রাজশাহী জেলা পরিষদ। আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী জেলা পরিষদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসানসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


পুস্পস্তবক অর্পন, এক মিনিট নীরবতা পালন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি‘র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেদনাবিধুর এ মাস। আজ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শাহাদাৎ বরণকারী তার পরিবার-পরিজনকে। এই দিনে আমি পরম করুণাময় আল্লাহর দরবারে জাতির জনক এবং সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি।


এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, হিসাবরক্ষক আব্দুল মতিন, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।


শেয়ার করুন