১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০২:১৭:০৩ পূর্বাহ্ন
ঢামেকে আরও গুলিবিদ্ধ ৩০ জনের মরদেহ, আহত ১২৮ জন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৪
ঢামেকে আরও গুলিবিদ্ধ ৩০ জনের মরদেহ, আহত ১২৮ জন

সাম্প্রতিক সময়ে সহিংসতায় রাজধানীসহ বিভিন্ন এলাকায় থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা ৩০ জনকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক। গতকাল মঙ্গলবার সকাল থেকে ১১টা পর্যন্ত গুলিবিদ্ধ অবস্থায় ১২৮ জনকে উদ্ধার করে জরুরি বিভাগে নেওয়া হয়। আহতদের অধিকাংশই গুলিবিদ্ধ।


বিষয়টি নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। 


নিহতরা হলেন- পুলিশ সদস্য মাহফুজুর রহমান, আনোয়ার হোসেন বয়স (৫৭), আব্দুল আলিম (৪৬), রাসেল মাহমুদ (২১), উত্তর পূর্ব থানার এসআই রাসেল (৪৪) ও মনির (৪৫); র‍্যাব সদস্য হাসমত আলী ও আনোয়ার; ৩৯-বিজিবির নায়েক মো. আব্দুল আলিম (৪৫) ও ডিবি  ইন্সপেক্টর রাসেল; আশরাফুল হাওলাদার (২০),  হাফেজ মোহাম্মদ মাহমুদুল হাসান (২৬), রাব্বি (২১), আসিব (১৬), মনির (৪৫), বাপ্পি আহমেদ (৩৫), নুর আলম (২১), শাওন (২২)। এ ছাড়া বাকিদের পরচিয় এখনও শনাক্ত করা যায়নি এবং এদের অনেকেই পুলশি সদস্য ও যুবক।


বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীসহ রাজধানীর আশপাশের বেশ কয়েকটি এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় ১২৮ জনসহ আহত হলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয় । এর মধ্যে ১১ জনকে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ৩০ জনকে মৃত ঘোষণা করেছেন। আহত অবস্থায় এবং গুলিবিদ্ধ অবস্থায় এখনও অনেককে আনা হচ্ছে বলে।

শেয়ার করুন