১৩ অগাস্ট ২০২২, শনিবার, ১০:৩৪:৪৮ অপরাহ্ন
মোটরসাইকেল থামিয়ে যুবককে কুপিয়ে হত্যা
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২২
মোটরসাইকেল থামিয়ে যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর শহরতলীর বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৯) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রসীরা। সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে শহরতলীর বায়তুল আমান আদর্শ একাডেমির সামনে এ ঘটনা ঘটে।


নিহত সবুজ মোল্লা এলাকায় ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচিত ছিলেন। তিনি এলাকার শহীদ মোল্লার ছেলে।


তবে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান জাগো নিউজকে জানান, নিহত সবুজ মোল্লা ছাত্রলীগের কোনো কর্মী ছিলেন না। ছাত্রলীগের কর্মকাণ্ডের সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই।


স্থানীয় সূত্রে জানা যায়, সবুজ মোল্লা বায়তুল আমান এলাকায় ফ্লেক্সিলোডের ব্যবসায়ী ছিলেন। সোমবার রাতে ফারুক ও প্রত্যয় নামে তার দুই সহযোগীকে নিয়ে একই এলাকার সম্রাটের বাসা থেকে মোটরসাইকেলে ফিরছিলেন। পথিমধ্যে আদর্শ একাডেমির সামনে এলে ছয় থেকে সাতজনের অস্ত্রধারী সন্ত্রাসী দল সবুজকে মোটরসাইকেল থেকে নামিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।


এ সময় সবুজের বাম হাত কনুইয়ের নিচ থেকে আলাদা হয়ে যায়। স্থানীয়রা সবুজকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত সোয়া ১২টার দিকে তিনি মারা যান।


এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, খুনের বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। এই ঘটনার পেছনের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। বিস্তারিত তথ্য পরে জানানো যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন