১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০২:০৩:৪০ পূর্বাহ্ন
আখাউড়ায় আনিসুল হকের বিরুদ্ধে হত্যার অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২৪
আখাউড়ায় আনিসুল হকের বিরুদ্ধে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার তারাগন গ্রামে ২০১৪ সালে হাদিস মিয়া নামে এক যুবক গুলিতে নিহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে নিহত হাদিস মিয়ার ভাই, ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা বাহার মিয়া সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলসহ ১০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ২০০-৩০০ লোককে আসামি করে এই অভিযোগটি দায়ের করেন।


তবে বুধবার বিকাল পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত হয়নি।


খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৪ সালের ২৩ মার্চ বিকেলে উপজেলা পরিষদের ভোট চলাকালে পৌর শহরের তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গুলিবিদ্ধ হন হাদিস। পরে তিনি মারা যান।


ওই সময়ে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছিলো ভোটকেন্দ্র দখলে বাঁধা দিলে আইন-শৃঙ্খলা বাহিনীর উপর হামলা হয়। এসময় একজন গুলিবিদ্ধ হন। তবে হাদিসের পরিবার জানায়, বিনা কারণেই হাদিসের উপর গুলি চালানো হয়।


এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোহেল জানান, মঙ্গলবার বিকেলে তিনি এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ ও যাছাই-বাছাই করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন