২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০৪:০৪:০২ পূর্বাহ্ন
মেয়ের নাম কী রাখছেন দীপবীর
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২৪
মেয়ের নাম কী রাখছেন দীপবীর

বলিউডের ‘বাজিরাও-মাস্তানি’ দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের ঘরে লক্ষী এসেছে। ফুটফুটে এক কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন দীপবীর। ইনস্টাগ্রামে আনুষ্ঠানিকভাবে মেয়ের জন্মের খবর জানানোর পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারা। এদিকে মেয়ের নাম কী হবে তা নিয়েও চলছে নেটিজেনদের নানা জল্পনা। 


তবে সন্তানের নামকরণ আগেই করে ফেলেছিলেন দীপিকা-রণবীর। দীপিকার অন্তঃসত্তা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, তাদের ছেলে হোক বা মেয়ে, নাম হবে ওটিই।


কয়েক বছর আগে পরিবার পরিকল্পনা নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, আপনারা সবাই জানেন, আমার বিয়ে হয়ে গেছে, কয়েক বছর পর বাচ্চাও হবে। দীপিকার কাছে আমার একটাই আবদার। 


আমার একটা মেয়ে চাই। সে যেন দীপিকার মতো মিষ্টি হয়। তাই জন্যই তো দীপিকা অন্তঃসত্ত্বা হলে আমি সব সময় দীপিকার ছোটবেলার ছবি দেখাব ওকে। তাহলে মিষ্টি মেয়ে হবে।” 


জানিয়েছিলেন, ছেলে হোক বা মেয়ে, সন্তানের নাম হবে শৌর্যবীর সিং। এই সিদ্ধান্ত যৌথভাবেই নিয়েছেন দীপবীর।


রণবীরের সেই ইচ্ছে পূরণ হয়েছে। কন্যার বাবা হয়েছেন তিনি। শনিবার বিকেলেই স্ত্রীকে হাসপাতালে ভর্তি করিয়েছিলেন রণবীর সিং। গুঞ্জন ছিল, ২৮ সেপ্টেম্বর সন্তানের জন্ম দেবেন দীপিকা। কিন্তু তার দিন কুড়ি আগেই অভিনেত্রী হাসপাতালে ছুটে যাওয়ায় ইঙ্গিত মিলেছিল – সন্তান আগমন আসন্ন। রবিবার বেলা হতে না হতেই মিলল সুখবর। 


‘রানি পদ্মিনী’র কোল আলো করে এল কন্যাসন্তান। পূর্ব পরিকল্পনা মতো মেয়ের নামকরণ কি তবে শৌর্যবীরই হচ্ছে? নাকি আবার অন্য কোনও নাম ভাবছেন বলিউডের নতুন মা-বাবা? প্রশ্নের উত্তর কিছুটা সময়ের অপেক্ষা।


এদিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের ভক্তরা ‘আর’ অক্ষর দিয়ে শুরু করে তাদের মেয়ের জন্য নাম প্রস্তাব করেছেন। 


শেয়ার করুন