২৪ অক্টোবর ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৪:২৮ অপরাহ্ন
চাটমোহরে ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলুর অপসারণ দাবিতে বিএনপির বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২৪
চাটমোহরে ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলুর অপসারণ দাবিতে বিএনপির বিক্ষোভ

পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রজব আলী বাবলুর অপসারণের দাবিতে স্থানীয় বিএনপি নেতা-কর্মীরা বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিল করেছে। বিক্ষোভকারীরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে গিয়ে চেয়ারম্যান ও সচিবের কক্ষে তালা লাগিয়ে দেয় এবং বেশ কিছু সরকারি সম্পত্তি ভাঙচুর করে। এ সময় তারা চেয়ারম্যানের কক্ষের চেয়ার, নামফলক এবং সচিবের কক্ষের কম্পিউটার ও প্রিন্টার মেশিনসহ আসবাবপত্র ক্ষতিগ্রস্ত করে।


বিক্ষোভকারীদের অভিযোগ, চেয়ারম্যান রজব আলী বাবলু ইউনিয়নের উন্নয়ন কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতার অভাব দেখিয়েছেন। এ কারণে তার অপসারণের দাবিতে স্থানীয় বিএনপি নেতা-কর্মী ও এলাকাবাসী একত্রিত হয়ে প্রতিবাদে নামেন। ইউনিয়ন পরিষদে তালা লাগিয়ে তারা চেয়ারম্যানের পদত্যাগের দাবি জানান।


বিক্ষোভের পরে ইউনিয়ন পরিষদের সামনে সমবেত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মওলা, মোতালেব হোসেন এবং শামসুল আলম। তারা বলেন, চেয়ারম্যানের দায়িত্বে থাকা অবস্থায় ইউনিয়নে সুশাসন প্রতিষ্ঠা হয়নি এবং সাধারণ মানুষ তার কর্মকাণ্ডে সন্তুষ্ট নয়। তারা আরও বলেন, ইউনিয়নের উন্নয়ন কার্যক্রমে অনিয়ম ও দুর্নীতি হচ্ছে বলে অভিযোগ রয়েছে।


উল্লেখ্য, চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে গুনাইগাছা ইউনিয়নই একমাত্র যেখানে এখনো নির্বাচিত চেয়ারম্যান রজব আলী বাবলু দায়িত্ব পালন করছেন। 

শেয়ার করুন