২৮ অক্টোবর ২০২৪, সোমবার, ০২:১৮:৫৯ অপরাহ্ন
গোলাপগঞ্জে আ.লীগের নেতা ও ইউপি চেয়ারম্যান জেবুল গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৪
গোলাপগঞ্জে আ.লীগের নেতা ও ইউপি চেয়ারম্যান জেবুল গ্রেফতার

সিলেটের গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা জেবুল আহমদকে গ্রেফতার করা হয়েছে। 


রোববার উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে অভিযান চালিয়ে র‌্যাব-৯ তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 


গ্রেফতারকৃত জেবুল আহমদ উপজেলায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত ছানি আহমদ হত্যাসহ একাধিক মামলার আসামি বলে জানা গেছে। 


তার বাড়ি উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের রামপা গ্রামে। তিনি লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। 


একটি সূত্র জানায়, ৫ আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে পদত্যাগের পর শেখ হাসিনা ভারতে পালিয়ে যায়। এরপর থেকে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা চলে যায় আত্মগোপনে। এ ঘটনাশ উপজেলায় ৭ জন নিহত হন। এসব ঘটনায় থানায় ৬টি ও সিলেটের আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়। এসব মামলার কয়েকটিতে তার নাম রয়েছে বলে জানা গেছে। 


একটি সূত্র জানায়, তিনি গ্রেফতার এড়াতে প্রথমে পালিয়ে বেড়ালেও গত কয়েকদি থেকে প্রকাশ্যে চলাফেরা করতেন। উপজেলার পৌর শহরে তাকে প্রায় দেখা যেত বলে অনেকেই জানান। 


ইউপি চেয়ারম্যান জেবুল আহমদকে র‌্যাব কর্তৃক গ্রেফতার ও থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ আব্দুন নাসের। 


শেয়ার করুন