২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০৭:৩৩:২০ অপরাহ্ন
রাজশাহীতে বিজিবির অভিযানে মাদকসহ পাচারকারি গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২২
রাজশাহীতে বিজিবির অভিযানে মাদকসহ পাচারকারি গ্রেপ্তার

রাজশাহী মেট্রোপলিটন এলাকার কাটাখালী থানাধীন চরখিদিরপুর হতে ১ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আইয়ুব আলী (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে তালাইমারী বিওপি’র বিশেষ টহল দল কাটাখালী থানাধীন চরখিদিরপুর এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত আইয়ুব আলী রাজশাহীর কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

প্রেসবিজ্ঞপ্তি জানানো হয়, সকালে তালাইমারী বিওপি’র বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৫৯/১-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাটাখালী থানাধীন চরখিদিরপুর হতে ১ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আইয়ুব আলী (৩৭) নামের ১ মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক সিজার মূল্য ৬,০৮,৭১০/-(ছয় লক্ষ আট হাজার সাতশত দশ) টাকা। আটককৃত আসামিকে মাদকদ্রব্যসহ কাটাখালী থানায় সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন