২৯ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ০৬:৩১:২৩ পূর্বাহ্ন
রাজশাহীতে উদ্ধারকৃত ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা হস্তান্তর
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২২
রাজশাহীতে উদ্ধারকৃত ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা হস্তান্তর রাজশাহীতে উদ্ধারকৃত ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা হস্তান্তর

রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা এলাকায় পোস্টাল একাডেমির সামনে ডাকাতির ঘটনায় আরএমপি’র অভিযানে উদ্ধারকৃত ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা পান ব্যবসায়ীদের নিকট হস্তান্তর করলেন পুলিশ কমিশনার। বুধবার ৩০ আগস্ট, ২০২২ আরএমপি’র সদরদপ্তর সম্মেলন কক্ষে বিজ্ঞ আদালতের নির্দেশেক্রমে পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক দূর্গাপুর থানার দাওকান্দি বাজারের পান ব্যবসায়ীদের প্রতিনিধি মো: একলাস মোল্লার জিম্মায় উদ্ধারকৃত ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা হস্তান্তর করেন।



প্রসঙ্গত,গত ২১ আগস্ট,২০২২ রাজশাহী দূর্গাপুরের ৮৫ জন পান ব্যবসায়ী সমিতির তিন সদস্য ঢাকায় পান বিক্রি করে ভোরে রাজশাহী বাস স্ট্যান্ডে নামেন। সেখান হতে তাঁরা দূর্গাপুর দাওকান্দি রওনা হন। রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পোস্টাল একাডেমির সামনে তাঁদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা এলে পিছন থেকে অনুসরণ করা অ্যাম্বুলেন্সে এসে তাদের গতিপথ রোধ করে ডাকাতরা অস্ত্রের মুখে ৩৪ লাখ ২৭ হাজার টাকা লুট করে নেয়।



উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে আরএমপি’র পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিকের সার্বিক দিকনির্দেশনায় শাহমখদুম থানা পুলিশ সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় দুই দফায় সংবদ্ধ ডাকাত দলের মূলহোতা-সহ ৯ আসামিকে গ্রেফতার করে। সেই সাথে ২২ লক্ষ ৭৮ হাজার ৬৫ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেন এবং ডাকতির কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটি জব্দ করে।


গ্রেফতারকৃত সংঘবদ্ধ ডাকাতদলের দুই সদস্য আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

শেয়ার করুন