০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:২৫:৩২ পূর্বাহ্ন
বাগমারায় ওএমএস’র চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
বাগমারায় ওএমএস’র চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

রাজশাহীর বাগমারায় খাদ্য অধিদপ্তর  পরিচালিত ওএমএস এর মাধ্যমে চাল   বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে । আজ  বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর ) সকালে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এই  কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা( উইএনও )সাইদা খানম, সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলার  খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সালাহ্ উদ্দীন । এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের দপ্তর সূত্রে জানাযায়,  উপজেলার ০২টি পৌরসভার ৭টি পয়েন্টে ডিলারদের মাধ্যমে খোলা বাজারে ৩০ টাকা কেজি দরে চাউল বিক্রয় করা হয়। একজন  ব্যক্তি ৫ কেজি করে চাল ক্রয় করতে পারবেন। এই কার্যক্রম আগামী  ৩ মাস পর্যন্ত চালু থাকবে ।  সপ্তাহে ৫ দিন  ওএমএস’র দোকান থেকে চাল ক্রয় করতে পারবেন জনসাধারণ । অন্যদিকে যে সকল ব্যক্তি  টিসিবির পণ্য পেয়ে থাকেন তাদের মাঝেও এই চাউল বিক্রয় করা হবে। তারা মাসে ২ বার ৫ কেজি করে চাল ক্রয় করতে পারবেন ।

শেয়ার করুন