০২ ডিসেম্বর ২০২২, শুক্রবার, ০১:৫৮:৫২ অপরাহ্ন
পেসার আল আমিনের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২২
পেসার আল আমিনের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ

এশিয়া কাপে বাংলাদেশের হতাশাময় দিনে বিতর্ক সৃষ্টি করে আলোচনায় জাতীয় দলের অন্যতম পেসার আল আমিন হোসেন।

বউ পেটানোর অভিযোগ উঠেছে এ তারকা পেসারের বিরুদ্ধে। 

মিরপুর মডেল থানায় আল আমিনের বিরুদ্ধে শারীরিক নির্যাতন ও যৌতুক দাবির লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী ইসরাত জাহান। 

তবে স্ত্রীর সব অভিযোগ অস্বীকার করেছেন আল আমিন।  বিষয়টিকে  ‘টুকটাক ঝামেলা’ বলে এড়িয়ে গেলেন তিনি।

এক বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিযোগের বিষয়ে ক্রিকেটার আল আমিন বলেন, এসব মিথ্যা কথা। আমার বাবা-মায়ের সঙ্গে আমরা একসঙ্গে থাকি। এমন কিছুই না। 

শারীরিক নির্যাতনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা স্বামী-স্ত্রী। টুকটাক ঝামেলা তো থাকতেই পারে। এমন বড় কোনো বিষয় না এটা। 

আল আমিনের স্ত্রী ইসরাত জাহানের অভিযোগ, ‘গত ২৫ আগস্ট রাতে বাসায় এসে যৌতুকের ২০ লাখ টাকা এনেছি কিনা জানতে চায় আল আমিন। এত টাকা দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব নয় বলে জানালে আল আমিন তাকে মারধর করে। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে তাকে (ইসরাত জাহান) উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে।’

সেদিন ইসরাত জাহান ৯৯৯-এ কল দিলে তাকে আহতাবস্থায় হাসপাতাল নেওয়া হয়েছিল বলে সত্যতা নিশ্চিত করেছেন এসআই সোহেল রানা।

২৫ আগস্ট রাতে স্ত্রী হাসপাতালে গেলেও নির্যাতন করেননি বলে দাবি করেন আলআমিন।  তিনি বলেন, ‘হাসপাতালে গিয়েছিল; কিন্তু ভর্তি হয়নি। যদি ভর্তি হতো, তা হলে তো কাগজপত্র থাকত। আসলে ওই দিন সে পা পিছলে পড়ে গিয়েছিল। পরে আব্বা তাকে হাসপাতালে নিয়ে যায়। এখন আমার বউ-বাচ্চা আমার সঙ্গেই আছে। সে হয়তো অভিমান বা রাগ করে এমন কিছু বলছে। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’ 

উল্লেখ্য, দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটার আল আমিন ও ইসরাত জাহানের দাম্পত্য জীবন ১২ বছরেরও বেশি সময়ের। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৬ বছর এবং ছোট ছেলের বয়স সাড়ে চার বছর। 

এর আগে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে শাস্তির মুখে পড়েছিলেন আল আমিন। এ ছাড়া নানা সময়ে মাঠে অশোভন আচরণের কারণেও বিতর্কের জন্ম দিয়েছিলেন তিনি।

শেয়ার করুন