২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৩২:১১ অপরাহ্ন
পুঠিয়া পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২২
পুঠিয়া পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খানের বিরুদ্ধে এক নারীকে ধর্ষণে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগি বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা নং-৬ তারিখ-০৫-০৯-২০২২ ইং।

এদিকে থানা পুলিশ ভুক্তভোগির স্বাস্থ্য পরিক্ষা করাতে সোমবার দুপুরে রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছেন। ঘটনার পর থেকে মেয়র আল মামুন পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই নারী (২৪) পুঠিয়া সদর এলাকার একজন কাঠ ব্যবসায়ির মেয়ে। অপরদিকে মেয়র আল মামনু গন্ডগোহালী গ্রামের আলী হোসেনের ছেলে। থানা সূত্রে জানা গেছে, বর্তমান মেয়র সাথে জোরপূর্ক একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। এ ঘটনায় ভুক্তভোগি ওই নারী বাদী হয়ে রোববার ৪ সেপ্টম্বর দিবাগত রাতে থানায় ধর্ষণের একটি অভিযোগ দেন। সোমবার সকালে অভিযোগটি মামলা ভুক্ত করা হয়েছে। ভুক্তভোগি ওই নারী বলেন, গত এক বছর আগে পৌরসভায় একটি চাকুরির জন্য মেয়রের নিকট গিয়েছিলাম। এরপর তিনি বিভিন্ন প্রলোভনে নিয়মিত ধর্ষণ করত। এক পর্যায়ে তার এই অনৈতিক কাজে রাজী না হওয়ায় তিনি আমাকে বিয়ের প্রলোভনে আরো কয়েকবার ধর্ষণ করে। সম্প্রতি মেয়র আর আমাকে চাকুরি বা বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। বিষয়টি প্রতিবাদ করায় তার সন্ত্রাসী বাহিনীর লোকজন আমাকে প্রাণনাশের হুমকি দেয়। যার কারণে মেয়রের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন