১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৩:২৩ পূর্বাহ্ন
বাগমারা প্রেসক্লাবে নির্বাচিতদের এমপি এনামুলের অভিনন্দন
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২২
বাগমারা প্রেসক্লাবে নির্বাচিতদের এমপি এনামুলের অভিনন্দন

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের নব নির্বাচিত সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

সেই সাথে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, উপজেলা প্রশাসন সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যেরও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন তিনি। প্রতিটি ক্ষেত্রে জয় পরাজয় থাকবে। সেটাকে মেনে নিতে হবে সবাইকে।

পাশাপাশি বাগমারা প্রেসক্লাবের নির্বাচিত সদস্যরা ক্লাবের সকল সদস্যকে সাথে নিয়ে পেশাগত দায়িত্ব পালনের আহ্বান জানান। এছাড়াও সঠিক, বস্তুনিষ্ঠ ও উন্নয়নমুখী বিভিন্ন সংবাদ তুলে ধরে বাগমারার উন্নয়নকে এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার অনুষ্ঠিত হয় বাগমারা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচন। উক্ত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আফাজ্জল হোসেন। সহ-সভাপতি পদে সমান ভোটে নির্বাচিত হয়েছেন নুর-কুতুবুল আলম ও নাজিম হাসান। অন্যদিকে সাধারণ সম্পাদক পদেও সমান ভোটে নির্বাচিত হয়েছেন হেলাল উদ্দীন ও রাশেদুল হক ফিরোজ।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে শামীম রেজা, দপ্তর সম্পাদক পদে আকবর আলী, কোষাধ্যক্ষ পদে আব্দুল মতিন এবং কপিরাইট পদে মাহফুজুর রহমান প্রিন্স নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন