২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৪১:৪১ অপরাহ্ন
ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন যারা
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২২
ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন যারা

 আজ ১৭/১০/২০২২ইং রোজ সোমবার ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণভাগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


 ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদে সদর উপজেলার ভোট এবং অন্যান্য উপজেলার ভোট সংশ্লিষ্ট উপজেলা পরিষদ সমূহে অনুষ্ঠিত হয়। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় সদস্য পদে ১৭৪ ভোট পেয়ে দেবাশীষ সমীর দত্ত  (অটো রিক্সা) নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোশারুল ইসলাম সরকার (টিউবওয়েল) ১২৭ ভোট পান। 


বালিয়াডাঙ্গী উপজেলায় সদস্য পদে মো: সফিকুল ইসলাম (তালা) ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিল মো: হাবিবুর রহমান (টিউবওয়েল) ১৯ ভোট পান। 


পীরগঞ্জ উপজেলায় সদস্য পদে মো: মোস্তাফিজুর রহমান (হাতি) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: গিয়াস উদ্দীন (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৬০ ভোট। 

রানীশংকৈল উপজেলায় আব্দুল বাতিন স্বপন (তালা) ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ারুল ইসলাম (টিউবওয়েল) পেয়েছেন ১৯ ভোট। 

হরিপুর উপজেলায় আনিসুজ্জামান শান্ত (টিউবওয়েল) ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: হবিবর রহমান (তালা) পেয়েছেন ১৮ ভোট। 

সংরক্ষিত—১ (বালিয়াডাঙ্গী ও ঠাকুরগাঁও সদর) আসনে সদস্য পদে আফসানা আখতার (ফুটবল) ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দ্রৌপদী দেবী আগারওয়ালা (টেবিল ঘড়ি) ১৫৪ ভোট পেয়েছেন। 

সংরক্ষিত—২ (পীরগঞ্জ, রানীশংকৈল ও হরিপুর) আসনে মোছাঃ সাবিনা ইয়াসমীন রিপা (ফুটবল) ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেতারা হক (টেবিলঘড়ি) পেয়েছেন ১৩৮ ভোট পেয়েছেন। 

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় ইতোপূর্বে জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী চেয়ারম্যান নির্বাচিত হোন।

শেয়ার করুন