১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০৭:৫৭ অপরাহ্ন
পঞ্চগড়ের দেবীগঞ্জে মানুষের চারটি কঙ্কাল বাড়ী থেকে উদ্ধার।
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
পঞ্চগড়ের দেবীগঞ্জে মানুষের চারটি কঙ্কাল বাড়ী থেকে উদ্ধার।

প ঞ্চগড়ের দেবীগঞ্জে আবাসিক এলাকা থেকে কঙ্কাল উদ্ধার করেছে ডিবির পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দেবীডুবা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার লোহার ব্রিজের উত্তর পশ্চিম দিকে রিয়াজুল নামের এক ব্যক্তির বাড়ি থেকে চারটি মাথার খুলি ও কঙ্কালের অংশবিশেষ উদ্ধার করা হয়।


রিয়াজুল ওই এলাকার আফিজ উদ্দিনের ছেলে।


পুলিশ সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে রিয়াজুলের বাড়িতে বিকাল ৫টায় যৌথভাবে অভিযান চালায় ডিবি ও দেবীগঞ্জ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে এই সময় রিয়াজুল পালিয়ে যায়। পুলিশ পৌঁছানোর আগে রিয়াজুল দুইটি ট্রাভেলিং ব্যাগে রক্ষিত কঙ্কালগুলো ঘরের বারান্দায় পুঁতে রাখার চেষ্টা করে। 


পুলিশের ধারণা কঙ্কাল ভর্তি ব্যাগগুলো রিয়াজুলের ঘরের ট্রাঙ্কে রাখা ছিল এবং আজ রাতেই সেগুলো পাচার করতো। এই ঘটনায় রিয়াজুলের স্ত্রী পুতুলকে আটক করে পুলিশ।


দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে প্রবাসীর দিগন্তকে বলেন, ডিবি পুলিশ ও দেবীগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযানে মাথার খুলিসহ কঙ্কালের অংশবিশেষ জব্দ করেছে।


উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে জেলার বেশ কিছু এলাকা থেকে কঙ্কাল চুরি হয়েছে। এই ব্যাপারে ডিবিতে একটা মামলা তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুন