৩০ জানুয়ারী ২০২৩, সোমবার, ০২:২০:২৩ অপরাহ্ন
গণসমাবেশে খাবার ও পানি বিতরণ করলেন ড. জাহিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-৬-২০২২
গণসমাবেশে খাবার ও পানি বিতরণ করলেন ড. জাহিদ

বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসা নেতাকর্মীসহ সর্বসাধারণের জন্য দেওয়ান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জিয়া পরিষদের আন্তর্জাতিক সম্পাদক ড. জাহিদ দেওয়ান শামীমের উদ্যোগে খাবার ও পানি বিতরণ করা হয়েছে।

সমাবেশ স্থল ঐতিহাসিক মাদ্রাসার মাঠে শনিবার (৩ ডিসেম্বর) সকাল থেকে এই পানি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। সাধারণ মানুষের মাঝে এই পানির বোতল বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন দেওয়ান ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী, জিয়া পরিষদ, ছাত্রদল, জিয়া সাইবার ফোর্স, যুবদল ও বিএনপির কর্মীরা। এই বিতরণ কাজ গণসমাবেশ শেষ না হওয়া পর্যন্ত চলমান ছিল।

বিতরণ কার্যক্রমের সার্বিক দায়িত্বে ছিলেন বাংলাদেশ ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রনেতা কায়সার, আপেল রাজশাহী জেলা কৃষক দলের সাবেক নেতা যুগ্ম আহবায়ক হাবিবুন নবী দেওয়ান শাকিল, তারেক জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ মৃধা, স্বেচ্ছাসেবক কর্মী ছিলেন ছাত্রনেতা আসাদুল রাকিব আকাশ দুর্জয় আজহার প্রমূখ।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে দেশের সবকটি বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

শেয়ার করুন