১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৪৫:২৫ অপরাহ্ন
নওগাঁয় ২শত ৫৬ কোটি টাকা ব্যয়ে ৩৭ কিলোমিটার উন্নয়নকৃত সড়ক উদ্বোধন
মো: আব্দুল আজিজ,নওগাঁ থেকে
  • আপডেট করা হয়েছে : ২১-১২-২০২২
নওগাঁয় ২শত ৫৬ কোটি টাকা ব্যয়ে ৩৭ কিলোমিটার উন্নয়নকৃত সড়ক উদ্বোধন নওগাঁয় ২শত ৫৬ কোটি টাকা ব্যয়ে ৩৭ কিলোমিটার উন্নয়নকৃত সড়ক উদ্বোধন

নওগাঁ জেলা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিন কর্ত্তৃক সারাদেশে ২০১০ কিলোমিটার উন্নয়নকৃত মহা-সড়কের অংশ হিসেবে মোট ৫৮কিলোমিটার দীর্ঘ নওগাঁ - রাজশাহী মহা-সড়ক-এর নওগাঁ অংশে ৩৫ কিলোমিটার সড়ক উন্নয়ন করা হয়েছে। 

দেশব্যপী  প্রধানমন্ত্রী কর্ত্তৃক একযোগে ভার্চূয়ালে উদ্বোধী অনুষ্ঠানের পর বুধবার দুপুর ১২ সাড়ে টায় নওগাঁয় স্থানীয়ভাবে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নওগাঁ-৩ (বদলগাছী - মহাদেবপুর) আসনের সংসদ সদস্য মো: ছলিম উদ্দিন তরফদার। 

নওগাঁ জেলা প্রশাসন ও সড়ক ও জনপথ বিভাগ আয়োজিত সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত স্থানীয় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: সাজেদুর রহমান ও জেলা প্রেসক্লাবের সভাপতি মো: কায়েস উদ্দিন বক্তব্য রাখেন।

এ সময় নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি, আব্দুল মালেক, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, আত্রাই উপজেলা চেয়ারম্যান মো: এবাদুর রহমান, নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিনসহ জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: সাজেদুর রহমান জানিয়েছেন রাজশাহী-নওগাঁ-চৌমাশিয়া (আর-৬৮৫) মোট ৫৮ কিলোমিটার সড়ক উন্নয়ন করা হয়েছে। এতে মোট ব্যয় হয়েছে ৩ শত০৭ কোটি ৮৬ লক্ষ টাকা। এর মধ্যে নওগাঁ অংশে উন্নয়নকৃত সড়কের দৈর্ঘ ৩৭ কিলোমিটার । এই অংশে মোট ব্যয় হয়েছে ১শ ৮৬ কোটি টাকা।

শেয়ার করুন