২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৭:৩৯ অপরাহ্ন
বিয়ে আমার ভাগ্যে লেখা নেই: প্রভাস
  • আপডেট করা হয়েছে : ৩১-১২-২০২২
বিয়ে আমার ভাগ্যে লেখা নেই: প্রভাস

বলিউডের চিরকুমার বলা হয় সালমান খানকে, তবে এবার সেই পথে হাঁটছেন দক্ষিণেরে প্রভাস। তার ফ্যানের সংখ্যা অগণিত। কিন্তু অনেকেই হয়তো জানেন না, প্রভাস কিন্তু সাত পাকে বাঁধা পড়তে আগ্রহী। 

সম্প্রতি একটি চ্যাট শোয়ে বিয়ে নিয়ে তার মতামত জানিয়েছেন ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেতা।

তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণর সঞ্চালনায় একটি চ্যাট শো দক্ষিণী বৃত্তে বেশ জনপ্রিয়। এই শোয়ের নববর্ষের বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রভাস। সেখানে সঞ্চালক হঠাৎই অভিনেতাকে বিয়ে সংক্রান্ত প্রশ্ন করেন। উত্তরে প্রভাস বলেন, ‘এখনই জানি না। কিন্তু কোনো না কোনো দিন আমি বিয়ে করবই। তবে আমার মনে হয়, বিয়ে আমার ভাগ্যে লেখা নেই।

কিন্তু প্রভাসকে এখানেই নিস্তার দেননি সঞ্চালক। তার পরবর্তী প্রশ্ন ছিল, মা যখন ছেলের বিয়ের কথা বলেন, তখন প্রভাস কীভাবে তা এড়িয়ে যান। এই প্রসঙ্গে প্রভাস হেসে জানান, আমার বোন, বৌদি কাছেই থাকেন। মা বিয়ের কথা বললে ওরা এসে সামাল দেন। 

পাশাপাশি মজার ছলে তেতাল্লিশ বছরের প্রভাস এটাও জানিয়ে দেন, সালমান খান বিয়ের করার পর তিনি ছাঁদনাতলায় বসতে চান।

সম্প্রতি, খবর রটেছিল যে প্রভাস এবং কৃতি শ্যানন প্রেম করছেন। ‘আদিপুরুষ’ ছবিতে দুজনকে দেখবেন দর্শক। এই ছবির সেটেই নাকি প্রভাস-কৃতির মন দেওয়া-নেওয়ার সূত্রপাত। কৃতি বিষয়টি ভিত্তিহীন বলেও জানিয়েছিলেন। এই চ্যাট শোয়ে প্রসঙ্গটি নিয়েও কথা বলেছেন প্রভাস। তার কথায়, এ রকম কিছুই ঘটেনি। কৃতি তো আগেই বলেছে, আমরা ভালো বন্ধু ছাড়া আর কিছুই নই। 

প্রসঙ্গত, কৃতি ছাড়াও এর আগে ‘বাহুবলী’ ছবির অভিনেত্রী অনুষ্কা শেঠির সঙ্গে প্রভাসের সম্পর্কের কথা হাওয়ায় ভেসেছিল। যদিও সেই প্রসঙ্গে তারা কেউই মুখ খোলেননি।

শেয়ার করুন