২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১১:০৭ পূর্বাহ্ন
মহানগরীতে ঈদগাহ ও কবরস্থানের উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৩
মহানগরীতে ঈদগাহ ও কবরস্থানের উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মহানগরীর কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ও হেতমখাঁ গোরস্থানের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বাদ জুম্মা ঈদগাহ ও কবরস্থানের উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাসিক মেয়র।

উল্লেখ্য, হাজী লাল মোহাম্মদ ঈদগাহের মাটিভরাট ও দৃষ্টিনন্দন বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজ চলমান রয়েছে। হেতমখাঁ গোরস্থান মাটি ভরাট, অভ্যন্তরীণ ওয়াকওয়ে, জানাযা শেড ও ওযুখানা নির্মাণ কাজ চলমান রয়েছে। হেতমখাঁ গোরস্থানের ১৬শ মিটার অভ্যন্তরীণ ওয়াকওয়ে, জানাযা শেড ও ওযুখানা নির্মাণ করা হচ্ছে।

পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, রাসিকের প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক নূর ইসলাম তুষার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাঃ বারকুল্লাহ বিন দুরুল হুদা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, কোষাধ্যক্ষ এবিএম হাবিবুল্লাহ ডলার, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, বোয়ালিয়া থানা (পশ্চিম) ছাত্রলীগের সভাপতি সাফফাত হোসেন রিয়াদ সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন