১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০৮:০৭ অপরাহ্ন
রাজশাহীতে চেন্নাইয়ের মিয়ট হাসপাতালের পরিচিতি সভা
  • আপডেট করা হয়েছে : ১০-০১-২০২৩
রাজশাহীতে চেন্নাইয়ের মিয়ট হাসপাতালের পরিচিতি সভা

রাজশাহীতে উন্নত স্বাস্থ্যসেবা ও অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন নিউরো সার্জারি বিষয়ে মিয়ট ইন্টারন্যাশনাল হাসপাতালের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৭ টায় নগরীর একটি রেস্তোরায় রাজশাহী রহমান লাইফ সলিউশনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

রহমান লাইফ সলিউশনের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আনিসুর রহমান পিপিএম (বার), বিপিএম (বার)।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চেন্নাইয়ের মিয়ট হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের পরিচালক ডা. ঋষিকেষ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিয়ট অর্থোপেডিকস এবং ট্রমা সার্জারি বিভাগের সিনিয়র অর্থোপেডিক সার্জন ডা. উমেশ কুমার সিং। এছাড়াও অনুষ্ঠানে চিকিৎসক, রোগীসহ শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বলেন, স্বাস্থ্যসেবার দিক থেকে স্বর্গরাজ্য ভারত। এই ক্ষেত্রে তারা অনেক এগিয়ে। তাদের সাথে আমরাও এগিয়ে যাচ্ছি। তবে ভারতের থেকে স্বল্প গতিতে, এটাই বাস্তবতা।

তিনি আরও বলেন, আমরা উন্নত চিকিৎসার জন্য ভারতে যাচ্ছি। চেন্নাইয়ের মিয়ট হাসপাতাল আমাদের পাশে দাঁড়িয়েছে। এসময় তিনি মিয়টে চিকিৎসা সেবা নিতে যাওয়ার ক্ষেত্রে রাজশাহীবাসীদের জন্য বিশেষ আর্থিক প্যাকেজ সুবিধা দেয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, রহমান লাইফ সলিউশন রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতালে ৯ ও ১০ জানুয়ারি ২ দিনব্যাপি বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করছে।

শেয়ার করুন