৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৬:৫৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
ডাচ প্রধানমন্ত্রীর স্মার্টফোন নেই!
  • আপডেট করা হয়েছে : ০১-০৬-২০২২
ডাচ প্রধানমন্ত্রীর স্মার্টফোন নেই!

অতটা গরিব দেশ নয় নেদারল্যান্ডস যে দেশটির প্রধানমন্ত্রীর হাতে একটি স্মার্টফোন থাকতে পারে না। আসলেও নেই। ‘মান্ধাতার আমলের’ ফোনটিতে ম্যাসেজ জমা রাখার পর্যাপ্ত জায়গা না-থাকায় পুরোনো ম্যাসেজ মুছে ফেলে নতুন ম্যাসেজ ঢোকার জায়গা করে দেন মার্ক রুতে।

এতটাই সাধারণ জীবনযাপন করেন ২০২২ সালে পার ক্যাপিটা ৬০ হাজার ৫৮৯ মার্কিন ডলার জিডিপি অর্জন করা দেশটির প্রধানমন্ত্রী। ম্যাসেজ মুছে ফেলার বিতর্কে জড়িয়ে পড়েছিলেন এই রাষ্ট্রপ্রধান।

পরবর্তীতে প্রশাসনের টনক নড়ে, রুতের হাতে কোনো স্মার্ট ফোন নেই। তাই অফিসের কাজে ব্যবহারের জন্য তাকে একটি স্মার্টফোন কিনে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ডাচ প্রশাসন। টাইমস নাও।

শেয়ার করুন