২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫৮:১৯ অপরাহ্ন
নগরীতে আমিরে জামায়াত ডা: শফিকুর রহমানের মুক্তির দাবিতে বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২৩
নগরীতে আমিরে জামায়াত ডা: শফিকুর রহমানের মুক্তির দাবিতে বিক্ষোভ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানের মুক্তির দাবীতে রাজশাহী মহানগরী জামায়াতে ইসলামী উদ্যোগে বর্ণালীর মোড় এলাকায় এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আজ রোববার দুপুরে রাজশাহী মহানগরী জামায়াতের সেক্রটারি জননেতা ইমাজ উদ্দিন মন্ডল এর নেতৃত্বে মিছিলটি বর্ণালীর মোড় এলাকা প্রদক্ষিণ শেষে ডলফিন ক্লিনিক মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ইমাজ উদ্দিন মন্ডল বলেন, জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক ও সুশৃঙ্খল ইসলামী দল। আমরা আমীরে জামায়াতের মুক্তির জন্য বারবার পুলিশ প্রশাসনের নিকট মিছিলের অনুমতি চেয়ে আবেদন করি। কিন্তু প্রশাসন এ ব্যাপারে কোন সাড়া দেন নি। একটি দেশে কোন দল বা মানুষের মৌলিক অধিকার লঙ্ঘন করে কখনো দেশ সুষ্ঠ ভাবে চলতে পারেনা। তিনি বলেন আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানসহ দীর্ঘদিন যাবত জামায়াতের সেক্রেটারি জেনারেলের অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ও কেন্দ্রীয় অনেক দায়িত্বশীলকে স্বৈরাচারী সরকার জেলখানায় আটকিয়ে রেখেছে।

মুক্তির দাবি নিয়ে দেশের মানুষ প্রতিবাদ আন্দোলন করবে সেই পথ বাকশালি কায়দায় অবরুদ্ধ। আমরা এ ধরনের ফ্যাসিবাদী ও জুলুম-তন্ত্রের তীব্র নিন্দা এবং অনতিবিলম্ব আমীরে জামায়াতসহ সকল নেতৃবৃন্দের মুক্তির জোর দাবী করছি।

শেয়ার করুন