৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৬:৫৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
রাজশাহীতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে হাতাহাতি
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২২
রাজশাহীতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে হাতাহাতি

রাজশাহীতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে হাতাহাতির ঘটনা ঘটেছে। চরম অব্যবস্থাপনার অভিযোগ তুলে এ সমাবর্তনে অংশ নেওয়া শিক্ষার্থীরা ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মচারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

শিক্ষার্থীরা অভিযোগ করে জানান, সকাল ৯টায় গ্রাজুয়েটদের আসতে বলা হয়। সে অনুযায়ী গ্রাজুয়েটরা গাউন পরে নগরীর খড়খড়ি এলাকায় বরেন্দ বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাসের সমাবর্তন অনুষ্ঠানস্থলে গিয়ে জড়ো হন। কিন্তু প্রচণ্ড গরমের মধ্যে গরমে কাহিল পড়েন শিক্ষার্থীসহ অতিথিরা। পরিস্থিতি বেগতিক দেখে অনেকেই অনুষ্ঠানস্থ ত্যাগ করেন। কিন্তু দুপুর একটা পর্যন্ত অনুষ্ঠানস্থলে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী দীপু মনি না পৌঁছায় এবং গরমে অতিষ্ঠ শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। এর পর তারা উতেইজত হয়েেইভেন্ট ম্যানেজমেন্ট কর্মীদের ওপর চড়াও হলে হাতাাতির ঘটনা ঘটে। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

বিষয়টি নিয়ে বরেন্দ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাৎক্ষণিক কারও মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন