১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৪৭:২৯ পূর্বাহ্ন
পিকআপ-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৩
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৩
পিকআপ-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বগুড়ার নন্দীগ্রামে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ তিনজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। 

সোমবার সকালে উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ কুন্দারহাট থানার এসআই আবুল হাসান এ তথ্য দিয়েছেন।

নিহতরা হলেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার দামগাড়া গ্রামের মৃত আবুল তালেবের ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আবদুল আলিম (৩) ও নাম্ইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হেফজুল ইসলাম অটোরিকশায় নন্দীগ্রাম সদর থেকে যাত্রী নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিলেন। তিনি কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বগুড়া থেকে ছেড়ে আসা নাটোরগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক হেফজুলসহ তিনজন নিহত হন।  এ ছাড়া আরও তিন যাত্রী ও পিকআপের চালক এবং হেলপার আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছেন।

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার হাবিবুর রহমান জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এর পর মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন